সংবাদ শিরোনাম

ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিতহাসপাতালের লিফটে কলেজছাত্রীর লাশ ফেলে পালাল ২ যুবকটাঙ্গাইলে জেএসডি’র জাতীয় পতাকা মিছিলমাগুরায় বিভিন্ন দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশত্রিশালে আমার সংবাদ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সৌরভকে দেখতে কলকাতায় দেবী শেঠি

৩:২৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ খেলা
debi-sethi

স্পোর্টস আপডেট ডেস্ক- অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তাকে দেখতে ব্যাঙ্গালুরু থেকে কলকাতায় এসেছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০টা ৪০ মিনিটে কলকাতার দমদম বিমানবন্দরে পৌঁছান দেবী শেঠি। সেখান থেকে সোজা কলকাতার অ্যাপেলো হাসপাতালে পৌঁছান তিনি। মূলত সৌরভের পরিবারের অনুরোধে সাড়া দিয়েই কলকাতায় এলেন এই চিকিৎসক।

প্রাথমিকভাবে চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়েছেন, বিসিসিআই সভাপতির শরীরে আজকেই দুটি স্টেন্ট বসানো হতে পারে।

পাশাপাশি এদিন সকালে সৌরভকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিকেলে তিনি ‘‌ভাই’‌ সৌরভকে দেখতে আসতে পারেন হাসপাতালেও। সকালেই অ্যাপোলো হাসপাতালে এসে দেখা করে গিয়েছেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।

এদিকে, হাসপাতালে এসে এদিন প্রথমে সৌরভের পারিবারিক চিকিৎসক ডাঃ আফতাব খানের সঙ্গে দেখা করেন ডাঃ দেবী শেঠি। এর পরই তিনি ডাঃ সপ্তর্ষি বসু, ডাঃ সরোজ মণ্ডলদের সঙ্গে বৈঠক করেন।

জানা গিয়েছে, বৈঠকে সৌরভের পুরনো ও বর্তমান মেডিক্যাল রেকর্ড খতিয়ে দেখবেন তাঁরা। এর পরই সৌরভের কেবিনে গিয়ে তাঁর দেখা করেন ডাঃ শেঠী। তাঁর শারীরিক পরীক্ষা করেন তিনি।

২২ গজকে বিদায় বললেন ইউসুফ পাঠান

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমা কার, ফয়সালা হবে আদালতে

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমার তালাকের নোটিশ পায়নি ইউনিয়ন পরিষদ

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

তামিমার মুখোশ খুলে দেবেন রাকিব

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১