🕓 সংবাদ শিরোনাম

করোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়িকর্ণফুলীতে ‘কেইপিজেড লেকের’ বাঁধ ভেঙে দৌলতপুর প্লাবিত

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

সৌরভকে দেখতে কলকাতায় দেবী শেঠি

debi-sethi
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তাকে দেখতে ব্যাঙ্গালুরু থেকে কলকাতায় এসেছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০টা ৪০ মিনিটে কলকাতার দমদম বিমানবন্দরে পৌঁছান দেবী শেঠি। সেখান থেকে সোজা কলকাতার অ্যাপেলো হাসপাতালে পৌঁছান তিনি। মূলত সৌরভের পরিবারের অনুরোধে সাড়া দিয়েই কলকাতায় এলেন এই চিকিৎসক।

প্রাথমিকভাবে চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়েছেন, বিসিসিআই সভাপতির শরীরে আজকেই দুটি স্টেন্ট বসানো হতে পারে।

পাশাপাশি এদিন সকালে সৌরভকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিকেলে তিনি ‘‌ভাই’‌ সৌরভকে দেখতে আসতে পারেন হাসপাতালেও। সকালেই অ্যাপোলো হাসপাতালে এসে দেখা করে গিয়েছেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।

এদিকে, হাসপাতালে এসে এদিন প্রথমে সৌরভের পারিবারিক চিকিৎসক ডাঃ আফতাব খানের সঙ্গে দেখা করেন ডাঃ দেবী শেঠি। এর পরই তিনি ডাঃ সপ্তর্ষি বসু, ডাঃ সরোজ মণ্ডলদের সঙ্গে বৈঠক করেন।

জানা গিয়েছে, বৈঠকে সৌরভের পুরনো ও বর্তমান মেডিক্যাল রেকর্ড খতিয়ে দেখবেন তাঁরা। এর পরই সৌরভের কেবিনে গিয়ে তাঁর দেখা করেন ডাঃ শেঠী। তাঁর শারীরিক পরীক্ষা করেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন