🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

পিরোজপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

lash uddhar
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ বরিশাল

পিরোজপুর প্রতিনিধি- পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উত্তর কদমতলা গ্রামের মাঝি বাড়ির সামনে থেকে মৃতদেহটি উদ্ধার করে পিরোজপুর সদর থানা পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, স্থানীয়দের কাছ থেকে সকালে খবর পেয়ে রাস্তার পাশের খালের চর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের গলায় একটি লাল রঙের কাপড় দিয়ে পার্শ্ববর্তী একটি খুটির সাথে বাধা ছিল। আর কিছু দূরেই পাওয়া গেছে তার সাথে থাকা মোবাইল ফোন, ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্র।

ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় অন্য এলাকা থেকে এনে হত্যা করে ওই যুবককে ওখানে ফেলে রাখা হয়েছে। তবে মৃতদেহটি শনাক্তের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। খবর পেয়ে পিরোজপুর পিবিআই এর একটি দল ঘটনাস্থলে গিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন