🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ মাদক ব‌্যবসায়ী আটক

atok
❏ শুক্রবার, জানুয়ারী ২৯, ২০২১ খুলনা

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতি‌নি‌ধি: চুয়াডাঙ্গা জেলা শহ‌রের বাস টার্মিনাল এলাকা হতে ২১০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, ঝিনাইদহ।

র‌্যাব সূ‌ত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল চুয়াডাঙ্গা সদর উপ‌জেলা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন আজ শুক্রবার (২৯ জানুয়া‌রি) সকাল ৯ টায়।

সকাল ১০ টার দি‌কে চুয়াডাঙ্গা বাসটার্মিনালস্থ মামুন ফিলিং স্টেশনের সামনে ঝিনাইদহ হতে চুয়াডাঙ্গা গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জেলার আলমডাঙ্গা উপ‌জেলাম চিৎলা গ্রা‌মের মৃত. আফসার বিশ্বা‌সের ছে‌লে মোঃ সাইফুল ইসলাম (৪২) আটক ক‌রে। আট‌কের পর তার দেহ তল্লাশী ক‌রে ২১০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) ধারার মামলা করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন