🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

দুই মন্ত্রীকে সিলেট নগরের উন্নয়ন কর্মকাণ্ড দেখালেন মেয়র আরিফ

arif
❏ শুক্রবার, জানুয়ারী ২৯, ২০২১ সিলেট

আবুল হোসেন, সিলেট- সিলেট নগরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড দুই মন্ত্রীকে দেখিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

আজ শুক্রবার দুপুর থেকে মেয়রের সঙ্গে নগরের চলমান ও সম্পন্ন হওয়া বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন ও স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

এরআগে সকাল ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা সিলেট এসে পৌঁছান। এরপর সার্কিট হাউসে কিছুক্ষণ অবস্থান করে দুই মন্ত্রী যান সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের আধুনিকায়ন কাজ পরিদর্শনে।

সিলেট সিটি করপোরেশনের তত্ত্বাবধানে চলমান কেন্দ্রীয় বাস টার্মিনালের আধুনিকায়ন কাজ পরিদর্শন করেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেন।

এরপর দুই মন্ত্রী সিলেট নগরীর উপশহরস্থ হলদিছড়ার ড্রেন, রিটেইনিং ওয়াল, ওয়াকওয়েসহ সৌন্দর্যবর্ধন কাজ পরিদর্শন করেন। পরে মন্ত্রীদ্বয় সিলেট সিটি করপোরেশনের আওতাধীন মানিকপীর কবস্থানের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এসময় সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলরগণ সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন