সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি, ৫১০ বস্তা পেয়াজসহ অবৈধ মজুদদার গ্রেফতার

৬:৩৯ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ২৯, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে অভিযান চালিয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ডিলার নিরঞ্জন সাহাকে (৫০) ট্রাকভর্তি ৫১০ বস্তা পেঁয়াজসহ গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় পেয়াজ বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

আটক নিরঞ্জন সাহা মৃত বিনোদ বিহারী সাহার ছেলে। সে নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের বাসিন্দা। তবে বর্তমানে ব্যবসাজনিত কারণে ময়মনসিংহের সদরের খাগডহর ঘুন্টি বাজার এলাকার করিমের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। সেখানেই মেসার্স রুমপা এন্টারপ্রাইজ পরিচালনা করতেন তিনি।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সদরের খাগডহর ঘুন্টি বাজার এলাকায় অভিযান চালিয়ে টিসিবির পেঁয়াজসহ তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ কার্যালয়ের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ ফজলে রাব্বি জানিয়েছেন, নিরঞ্জন সাহা একজন অবৈধ মজুদদার (ডিলার)। সে টিসিবি’র পেঁয়াজ চট্টগ্রামের খাতুনগঞ্জ বাজারে পাইকারী বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাক ভর্তি করে খাগডহর ঘুন্টি বাজারে নিয়ে আসে। সে দীর্ঘ দিন যাবৎ টিসিবির নিয়ম নীতি না মেনে নিত্য প্রয়োজনীয় টিসিবির পেঁয়াজসহ বিভিন্ন পণ্য অবৈধভাবে মজুদ রেখে কালোবাজারি করে বিক্রয় করে আসছে। অবৈধভাবে কালোবাজারি করে টিসিবি’র পেঁয়াজ মজুদ করে অধিক মূল্যে বিক্রয় করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।