🕓 সংবাদ শিরোনাম

ময়মনসিংহ মেডিকেলে একদিনে মৃত্যু ১২, জেলায় নতুন আক্রান্ত ৪৪০ জনকুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যু

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

পাবনায় ৮৪ হাজার মানুষ পাবেন করোনা ভ্যাকসিন


❏ শুক্রবার, জানুয়ারী ২৯, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনায় ৮৪ হাজার মানুষকে করোনা ভাইরাস ভ্যাকসিন দেয়া হবে। ইতোমধ্যে ভ্যাকসিনগুলো পাবনা এসে পৌঁছেছে।

পাবনার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. একে আবু জাফর জানান, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে জেলা স্বাস্থ্য বিভাগ ৮ হাজার ৪শ’ করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন (ভায়েল) গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, প্রতিটি ভ্যাকসিন থেকে ১০ জন করে মানুষকে প্রদান করা হবে। সেই হিসেবে ৮৪ হাজার মানুষের মধ্যে প্রয়োগ করা হবে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ইতোমধ্যে তালিকা তৈরী ও রেজিষ্ট্রেশনের কাজ চলছে। আগামি ৮ ফেব্রুয়ারি থেকে পর্যায়ক্রমে এই ভ্যাকসিন প্রয়োগ করার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য বিভাগ থেকে প্রেরিত ভ্যাকসিনগুলো যথাযথ প্রক্রিয়ায় সংরক্ষণ এবং গুদামজাত করা হয়েছে বলে সূত্রটি নিশ্চিত করেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন