সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কওমি মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রকারীদের জিহ্বা কেটে দেয়া হবে: বাবুনগরী

২:৩১ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৩০, ২০২১ চট্টগ্রাম
babunogori

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- কওমি মাদ্রাসা ইসলাম রক্ষার মজবুত দূর্গ বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

তিনি বলেন, কওমি মাদ্রাসার সঙ্গে এ দেশের মানুষের আত্মার সম্পর্ক রয়েছে। কোনো অশুভশক্তি যদি কওমি মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয় তাহলে এ দেশের কোটি কোটি তৌহিদি জনতা তাদের জিহ্বা কেটে দেবে।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের ফটিকছড়তে অবস্থিত দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা ও গবেষণা কেন্দ্র আল জামিয়া ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগর মাদ্রাসার ৯৮তম বার্ষিক মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জুনায়েদ বাবুনগরী।

এ সময় তিনি আরো বলেন, কওমি মাদরাসা নিয়ে কথা বলার সময় মুখ সামলে কথা বলবেন। যারা কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চায়বে, তারা ধ্বংস হয়ে যাবে।

এবারের দুইব্যাপী ইসলামী মহাসম্মেলনে অন্যান্য বছরের তুলনায় দ্বিগুণ ধর্মপ্রাণ মুসল্লির সমাগম ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। যা বাবুনগর মাদ্রাসার ইতিহাসে স্মরণকালের বৃহত্তম জনসমাগম বলে মন্তব্য আগত মুসল্লি এবং স্থানীয়দের।

শুক্রবার বিকালে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে স্মরণকালের বৃহত্তম এ মাহফিলের সমাপ্তি ঘটে। এর আগে জুমার নামাজে দেশের বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করেন।

এর আগে বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া দু’দিন ব্যাপী এ ইসলামী মহাসম্মেলনে সভাপতিত্ব করেন মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মাদ্রাসার শিক্ষক মুফতি রহিমুল্লাহ, হারুন আজিজী নদভী ও মুফতি ইকবাল আজিমপুরী’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে হাটহাজারী মাদ্রাসার প্রধান পরিচালক মুফতিয়ে আজম আব্দুস সালাম চাঁটগামী, হেফাজত ইসলামের মহাসচি ন‚রুল ইসলাম জিহাদি, নায়েবে আমীর মুফতি হাবিবুর রহমান কাসেমী, মুফতি আরশাদ রহমানি, মুফতি আব্দুল হামিদ, মুফতি মাহমুদ হাসান ভ‚জপুরী, যুগ্ম-মহাসচিব জুনায়েদ আল-হাবিব, মাওলানা মামুনুল হক, মাওলানা লোকমান হকিম, খুরশিদ আলম কাসেমী, আব্দুল হক হক্কানী, মুফতি মাহমুদ হাসান গুনবী, মুফতি সাখাওয়াত হোসাইন রাজী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ দেশ বরণ্যে ওলামা-মাশায়েখ ও ইসলামী স্কলারগণ কোরআন-সুন্নাহর আলোকে সমসাময়িক বিষয়ে বক্তব্য রাখেন।