🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

চাঁদপুরে বিএনপির এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বিতারিত

bpyr
❏ শনিবার, জানুয়ারী ৩০, ২০২১ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুরের হাজীগঞ্জ পৌর নির্বাচনে ভোট কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেওয়াসহ কেন্দ্র দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান খান বাচ্চু।

দুপুরে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে অভিযোগ করে তিনি আরও বলেন, চাঁদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের প্রতিশ্রুতি প্রদান করায় আমি নির্বাচনে অংশ নেই। আজ ভোর থেকে ব্যাপক ভোটারদের উপস্থিতি ভোটগ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে পৌরসভার ২০টি ভোট কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেয় শাসকদলীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়েও কোন সুরাহা হয়নি। পৌরসভার ৫,৬,৭ ও ৮ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র জোরপূর্বক দখল করে ব্যালট পেপারে নৌকা মার্কায় সিল দিয়ে বাক্স ভর্তি করে রাখে।

উল্ল্যেখ্য, হাজীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ২ জন এবং সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভার ১২টি ওয়ার্ডে ২০ কেন্দ্রে সকাল ৮টায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে।

এদিকে এ নির্বাচনে আলোচনা শুধু আওয়ামী লীগ ও বিএনপিকে নিয়েই। তার কারণ হচ্ছে, মেয়র পদে প্রার্থী মাত্র দু’জন। এ দু’জনই আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন