🕓 সংবাদ শিরোনাম

‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়িকর্ণফুলীতে ‘কেইপিজেড লেকের’ বাঁধ ভেঙে দৌলতপুর প্লাবিতনোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি, আটক ৬২৪ ঘন্টায় আরও ২৬৪ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তিহাসপাতালে শয্যা সংকট, এখন হোটেল খুঁজছি : স্বাস্থ্যমন্ত্রীটাঙ্গাই‌লের ভূঞাপু‌রে অজ্ঞাত নারীর বস্তাব‌ন্দি লাশ উদ্ধারকরোনায় একদিনে আরও ২৩৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৭৭৬

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

‘সব ভোট আ.লীগের সন্ত্রাসীরাই দিয়েছে, তাই নির্বাচন বর্জন করলাম’

vote
❏ শনিবার, জানুয়ারী ৩০, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার- আওয়ামী লীগের নেতাকর্মী ও সন্ত্রাসী বাহিনী কর্তৃক কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনিয়ে নেওয়া, বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগে পৌরসভা নির্বাচন বর্জন ঘোষণা করলেন ময়মনসিংহের ভালুকা পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান।

শনিবার (৩০ জানুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে উপজেলার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জন করেন তিনি। এ সময় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান বলেন, ভোটকেন্দ্রগুলোর ভেতর-বাইরে সকাল থেকে আওয়ামী লীগ ও সন্ত্রাসী ক্যাডাররা অবস্থান নেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের সবগুলোতে আওয়ামী লীগের সন্ত্রাসী কেন্দ্র দখন করে নিজেরাই ভোট দিয়েছে।

তিনি বলেন, আমার চারজন এজেন্টকে পেটিয়ে বের করে দেওয়া হয়েছে। এছাড়া বেশ কয়েকজনকে আহত করা হয়েছে। এই পৌর নির্বাচনে গতবারের জাতীয় সংসদ নির্বাচনের চেয়েও প্রকাশ্যে কারচুপি করা হয়েছে। এখানে শুধুমাত্র প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিনি পূণরায় সুষ্ঠুভাবে নির্বাচন দেওয়ার দাবী জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন