🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

পরকীয়া প্রেমের জেরে চাচী-ভাতিজার আত্মহত্যা!

suisite
❏ শনিবার, জানুয়ারী ৩০, ২০২১ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি- শেরপুরের নকলায় পরকীয়া প্রেমের জের ধরে যুবক-যুবতী আত্মহত্যা করেছে। শুক্রবার দিবাগত রাতে গোয়ালেরকান্দা গ্রাম থেকে হাসির লাশ এবং শনিবার সকালে হেলালের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, গোয়ালেরকান্দা গ্রামের মো. সোবাহানের স্ত্রী হাসি বেগম (২৬) ও একই গ্রামের ইয়াদ আলীর ছেলে হেলাল মিয়া (৩২)।

হেলাল সোবাহানের প্রতিবেশি ভাতিজা। মৃত হেলাল বিবাহিত ছিলেন। তার একটি ছেলে সন্তান রয়েছে। তিনি একজন আনসার সদস্য। পরকীয়া প্রেমের জের ধরে তারা আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে নকলা উপজেলার রেহাইয়েরচর গ্রামের আব্দুল খালেকের মেয়ে হাসি বেগমের সাথে গোয়ালেরকান্দা গ্রামের মো. সোবাহানের বিয়ে হয়। হাসির স্বামী সোবাহান গাজীপুরের একটি তৈরি পোশাক কারখানায় চাকুরী করে। তাদের ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশী হেলাল মিয়ার সঙ্গে হাসির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার সন্ধ্যায় হেলাল হাসি বেগমের বাড়িতে আসেন। কিছুসময় ওই বাড়িতে অবস্থান করার পর হেলাল চলে যান।

এরপর শুক্রবার রাতে স্থানীয়রা গোয়ালেরকান্দা গ্রামের স্বামীর বাড়িসংলগ্ন একটি জিগার গাছের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় হাসি বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান। সংবাদ পেয়ে নকলা থানার পুলিশ শুক্রবার দিবাগত রাত একটার দিকে হাসির লাশ উদ্ধার করেন।

এদিকে শনিবার সকালে স্থানীয় এলাকাবাসী গোয়ালেরকান্দা গ্রামের একটি বেল গাছের সঙ্গে গলায় রশি দিয়ে পেচানো অবস্থায় হেলাল মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে সংবাদ পেয়ে নকলা থানার পুলিশ শনিবার বেলা ১১টার দিকে হেলালের লাশ উদ্ধার করে।

নকলা থানার উপপরিদর্শক রাজিব কুমার ভৌমিক বলেন, দুটি লাশ উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। হাসি ও হেলালের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরিপূর্বক ময়নাতদন্তের জন্য তাদের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া প্রেমের জের ধরে তারা আত্মহত্যা করেছেন। তবে পুলিশ ঘটনা দুটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন