নোয়াখালী চৌমুহনী পৌরসভায় ডুবলো নৌকা, স্বতন্ত্র প্রার্থীর জয়

khaled
❏ রবিবার, জানুয়ারী ৩১, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- চৌমুহনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ জয়ী হয়েছেন। মোবাইল প্রতীকে তিনি পেয়েছেন ১৩ হাজার ৪১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী আক্তার হোসেন ফয়সাল নৌকা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৯৯৫ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো.রবিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্য প্রার্থীদের মধ্যে বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীকে জহির উদ্দিন হারুন পেয়েছেন ৫ হাজার ৫৯৭৭ ভোট।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবারে পৌর নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্র প্রার্থী ও ইসলাম আন্দোলন বাংলাদেশের প্রার্থীসহ মোট ৪ জন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সর্বশেষ হালনাগাদ তথ্য অনুযায়ী চৌমুহনী পৌরসভায় মোট ৫৪ হাজার ২৫৪ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নারী ভোটার ২৫হাজার ৫৪১ জন এবং পুরুষ ভোটার ২৮ হাজার ৫১৩ জন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯টি ওয়ার্ডের মোট ২০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, বিজয়ী খালেদ সাইফ’ল্লাহ স্থানীয় সাংসদ মামুনুর রশিদ কিরণের বড় ভাই। তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বনন্ত্র প্রার্থী হয়ে মোবইল প্রতীক নিয়ে নির্বাচন করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন