• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

নওগাঁর ১টিতে আ.লীগের আমিনুর, অপরটিতে বিএনপির সনির হ্যাটট্রিক

বিএনপি
❏ রবিবার, জানুয়ারী ৩১, ২০২১ রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পৌরসভা নির্বাচনে নওগাঁ পৌরসভায় ২৮ হাজার ৫শ ৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে আলহাজ্ব নজমুল হক সনি।

তিনি তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের নির্মল কৃষ্ণ সাহা পেয়েছেন ২৫ হাজার ২শ ৫৫ ভোট। অন্যান্যের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৯শ ১৭ ভোট।

অন্যদিকে জেলার ধামইরহাট পৌরসভায় দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত হলো নির্বাচন। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের আমিনুর রহমান ৭ হাজার ৯শ ৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আইয়ুব আলী নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩শ ৬৩ ভোট এবং বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মাহবুবুর রহমান চপল পেয়েছেন ৩ হাজার ৪৯ ভোট।

নওগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন ও কাউন্সিলর পদে ৫৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯ জন প্রার্থীসহ মোট ৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

অপরদিকে নওগাঁর ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৭ জন নারী প্রার্থীসহ মোট ৫৬ জন লড়াই করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন