🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে পৌছেছে করোনা ভ্যাকসিন

vaccin
❏ রবিবার, জানুয়ারী ৩১, ২০২১ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে পৌছেছে করোনা ভ্যাকসিন। আজ রোববার সকাল ৯টায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল এর একটি গাড়িতে করে নিয়ে আসা হয় করোনার ভ্যাকসিন।

এসময় সিভিল সার্জনসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন ভ্যাকসিনগুলো বুঝে নিয়ে আধুনিক সদর হাসপাতালের ষ্টোর রুমে সংরক্ষণ করেন।

সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান জানান, ঠাকুরগাঁও জেলার জন্য প্রথম পর্যায়ে ৪৮শ ভায়াল ভ্যাকসিন পৌছেছে। সিভিল সার্জনকে সভাপতি করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের অন্যান্যদের নিয়ে ছয় সদস্য বিশিষ্ট্য করোনা ভ্যাকসিন রিসিভ কমিটি রয়েছে। সেই কমিটি আজ ভ্যাকসিনগুলো রিসিভ করেছে। প্রতিটি ভায়াল থেকে ১০ জনের মাঝে ভ্যাকসিন প্রদান করা যাবে। অর্থাৎ ৪৮শ ভায়াল থেকে এ জেলার ৪৮ হাজার মানুষকে ভ্যাকসিন প্রদান করা হবে।

এ জেলায় আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু করা হবে। ভ্যাকসিন প্রদানের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে স্বাস্থ্য সংশ্লিস্টদের প্রশিক্ষণ অব্যাহত রয়েছে বলে জানান সিভিল সার্জন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন