🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

তানোরে ৬১ ভোটে নৌকার প্রার্থীর ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী জয়ী

saidur
❏ রবিবার, জানুয়ারী ৩১, ২০২১ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর তানোরে ৬১ ভোটের ব্যবধানে নৌকা প্রার্থীকে হারিয়ে মুন্ডুমালা পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান। তিনি জগ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৪৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে আমির হোসেন আমিন পেয়েছেন ৫ হাজার ৩৯৮ ভোট।

তানোর উপজেলা নির্বাহী ও রির্টানিং অফিসার সুশান্ত কুমার মাহাতো এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অন্যান্য প্রার্থীর মধ্যে ধানের শীষ প্রতীকে বিএনপির মনোনীত প্রার্থী ফিরোজ কবীর পেয়েছেন ৩ হাজার ৬৮১ ভোট।

নির্বাচন অফিস সূত্রে জানা যায, তানোর মুন্ডুমালা পৌরসভায় ৩জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমির হোসেন আমিন নৌকা প্রতীকে, বিএনপির মনোনীত প্রার্থী ফিরোজ কবীর ধানের শীষ প্রতীকে এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাইদুর রহমান জগ প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করেন। মুন্ডুমালা পৌরসভায় ১০টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। ১০টি কেন্দ্রে পুরুষ ও মহিলা মিলে ৫৩টি বুথে ভোটাররা ভোট দেন। মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৬৯৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৭৪৪ জন এবং মহিলা ভোটার ৮ হাজার ৯৫১ জন।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান মু-ুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। আওয়ামী লীগ থেকে তাকে দলীয় মনোনয়ন না দেয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন