🕓 সংবাদ শিরোনাম

কুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যুশিশু শিক্ষার্থীরা যখন ক্রেতা-বিক্রেতা!

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

গোপালগঞ্জে ইউপি সদস্য’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

Human-Chain
❏ রবিবার, জানুয়ারী ৩১, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি- আজ রবিবার সকাল ১১টায় সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ধরণের লেখা প্লাকার্ড প্রদর্শন করা হয়। মানববন্ধন শেষে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নিহতের ছেলে শরীফ আব্দুল হাফিজ, শরীফ মতলেবুর রহমান, শরীফ খালিদ, শরীফ এনায়েত হোসেন বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, গত বছরের ১২ ডিসেম্বর সন্ধ্যায় গোপিনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য শরীফ হামিদুল হককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় নিহতের ভাই মনির শরীফ গোপালগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সিআইডি এ ঘটনায় রবিউল ওরফে রবি শরীফ, আমির মোল্লা ও সাগরকে গ্রেফতার করে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন