🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

টাঙ্গাইল পৌর নির্বাচন প্রত্যাখান করে ভাসানীর মেয়ের অবস্থান কর্মসূচি

mahmuda
❏ সোমবার, ফেব্রুয়ারী ১, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি এবং নির্বাচনের ফলাফল বাতিলের দাবি এনে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানীর অবস্থান কর্মসূচি পালন করেছে।

রবিবার (৩১ জানুয়ারি) রাত ৭টার দিকে টাঙ্গাইল স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে দুই ঘন্টাব্যাপী এ অবস্থান নেয় ভাসানীর মেয়ে। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নির্বাচনে ভোট গ্রহণ করা হয়।

বিএনপির মেয়র প্রার্তী মাহমুদুল হক সানু বলেন, টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ছিল একটি স্থানীয় নির্বাচন। এ নির্বাচনে সরকার পরিবর্তন হবে না। কিন্তু আওয়ামী লীগ প্রতিটি কেন্দ্রে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। প্রতিটি কেন্দ্রে আমার এজেন্টদের ভয়ভীতি দেখানো হয়েছে। শুরু থেকেই আওয়ামী লীগের ভয়ভীতি ও হয়রানির কারণে বিএনপির প্রচারণা বাধাগ্রস্ত হয়। ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি থাকলেও তাদের ইচ্ছেমতো ভোট গ্রহণ দেখাচ্ছে।

মাহমুদা খানম ভাসানী বলেন, পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট জালিয়াতি, কারচুপি করে ফলাফর করেছে। আমরা এ নির্বাচন মানি না। টাঙ্গাইল বাসি পৌর নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ চায়। জনগন ভোটাঅধিকার ফিরে পেতে চায়।

এসময় অবস্থান কর্মসূচিতে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, হাসানুজ্জামিল শাহীন, জিয়াউল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিকসহ বিএনপির সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন