সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দাদীকে কুপিয়ে হত্যা করল নাতি, আহত দাদা

১১:৫৪ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ১, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: জমি নিয়ে বিরোধের জের ধরে নরসিংদীর মাধবদীতে দাদা-দাদীকে নাতি কুপিয়ে আহত করার একদিন পর দাদীর মৃত্যু হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাদী আমিরজানের (৫০) মৃত্যু হয়। নিহত আমিরজান কাঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামের হোসেন আলীর স্ত্রী।

এর আগে রোববার (৩১ জানুয়ারি) সকালে দাদা-দাদীকে কুপিয়ে আহত করে তাদের নাতি মোশাররফ অনিক (১৮)।

আহত হোসেন আলী ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে জমির সীমানা সংক্রান্ত বিরোধ নিয়ে হোসেন আলীর নাতি দাদা-দাদীকে অত্যচার করে আসছিল। রোববার সকালে হোসেন আলীর ছেলে রফিকুল ও ছেলের স্ত্রী হাফেজা এবং নাতি মোশাররফ বৃদ্ধ আমিরজানকে মারধর শুরু করে। এসময় বৃদ্ধ হোসেন আলী তার স্ত্রী আমিরজানকে উদ্ধার করতে গেলে নাতি মোশাররফ তার হাতে থাকা চাপাতি দিয়ে দাদা ও দাদীকে কুপিয়ে আহত করে।

স্থানীয় লোকজন আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দাদীর অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে আমিরজানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার আহত দাদা হোসেন আলী কিছুটা সুস্থ হয়ে এ ঘটনায় মাধবদী থানায় অভিযোগ করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, নাতি কর্তৃক দাদিকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাদী পক্ষের অভিযোগ অনুযায়ী হত্যা মামলা রুজু করা হবে।