🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’

hiro alom
❏ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- সোশ্যাল মিডিয়ার কল্যানে হিরো আলম এখন আলোচিত তারকা।এরইমধ্যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে তার অভিনীত। পাশাপাশি গত কিছুদিন ধরে টানা গান প্রকাশ করে যাচ্ছেন তিনি।

এসব গানের মাধ্যমে আলোচনার পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবে হিরো আলম নাছোরবান্দা। সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না তিনি। নিজের মতো করে কাজ করে যাচ্ছেন।

নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ শিরোনামের গান দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। গেয়েছেন হিন্দি গানও। তারই ধারাবাহিকতায় হিরো আলম গাইলেন বর্তমান সময়ের শ্রোতাপ্রিয় গান ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’।

গতকাল সোমবার প্রকাশিত এই গানটি ইতিমধ্যেই শুনেছেন ১ লাখ ৩০ হাজারেরও বেশি দর্শক-শ্রোতা। আর বরাবরের মতো এবারও গানটি ঘিরে চলছে আলোচনা-সমালোচনা।

তবে সেসব সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন হিরো আলম। তার বক্তব্য, ‘শ্রোতাদের বিনোদন দেওয়ার জন্যই গান প্রকাশ করা। শ্রোতারা ইচ্ছে হলে শুনবেন, না হলে না। আমি তো আর জোরাজুরি করছি না।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন