সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’

৪:৩৫ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ২, ২০২১ বিনোদন
hiro alom

বিনোদন ডেস্ক- সোশ্যাল মিডিয়ার কল্যানে হিরো আলম এখন আলোচিত তারকা।এরইমধ্যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে তার অভিনীত। পাশাপাশি গত কিছুদিন ধরে টানা গান প্রকাশ করে যাচ্ছেন তিনি।

এসব গানের মাধ্যমে আলোচনার পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবে হিরো আলম নাছোরবান্দা। সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না তিনি। নিজের মতো করে কাজ করে যাচ্ছেন।

নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ শিরোনামের গান দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। গেয়েছেন হিন্দি গানও। তারই ধারাবাহিকতায় হিরো আলম গাইলেন বর্তমান সময়ের শ্রোতাপ্রিয় গান ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’।

গতকাল সোমবার প্রকাশিত এই গানটি ইতিমধ্যেই শুনেছেন ১ লাখ ৩০ হাজারেরও বেশি দর্শক-শ্রোতা। আর বরাবরের মতো এবারও গানটি ঘিরে চলছে আলোচনা-সমালোচনা।

তবে সেসব সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন হিরো আলম। তার বক্তব্য, ‘শ্রোতাদের বিনোদন দেওয়ার জন্যই গান প্রকাশ করা। শ্রোতারা ইচ্ছে হলে শুনবেন, না হলে না। আমি তো আর জোরাজুরি করছি না।’

এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলম

⊡ রবিবার, মার্চ ৭, ২০২১

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১