সংবাদ শিরোনাম

ছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্ত

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

এক কাতলের দাম ৪৬ হাজার টাকা

১০:৩৩ পূর্বাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০২১ ঢাকা
katla

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, লৌহজং মুন্সিগঞ্জ- লৌহজং উপজেলার মাওয়া মৎস আড়তের পূর্ব ছিডারচর এলাকার অদূরে পদ্মা নদীত ধরা পড়েছে ২৯ কেজি ওজনের বিশাল আকৃতির একটি কাতল মাছ।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে মাওয়া ঘাটের নাদিম মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী মো. জালাল মৃধার আড়ত থেকে ১৬শ টাকা কেজি দরে ৪৬ হাজার ৪শ টাকায় ওই কাতল মাছটি কিনে নেন, ঢাকার এক ব্যবসায়ী ।

এ সময় মাছটি একনজর দেখতে ভিড় করেন উৎসুক জনগণ। এর আগে ভোরে পূর্ব ছিডারচরের উজানের অদূরে পদ্মা নদীতে, উজ্জল নামের জেলের জালে বিশাল আকৃতির কাতল মাছটি ধরা পড়ে।

মাছ ব্যবসায়ী মো. জালাল মৃধা জানান, আজ সকালে ১৬শ টাকা কেজি দরে ২৯ কেজি ওজনের একটি কাতল মাছ তার আড়তে থেকে পাইকারী দরে বিক্রি করা হয়। তাছাড়া এখন এ মৌসুমে ১৬শ ৫০ থেকে ১৭শ টাকা কেজি দরে বিশাল আকৃতির ভিন্ন সাইজের কাতল, বা রুই, মাছ হলে স্বাভাবিকভাবেই বিক্রির জন্য দেশের বিভিন্ন স্থানে, থেকে আসা মাছ প্রিয় ক্রেতাদের কাছে ক্রয় করা হয়।

তিনি আরো বলেন, বড় ভিন্ন সাইজের কাতল, বা রুই মাছ হলে তার চাহিদাও থাকে এ মৎস আড়তে।