🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

র‌্যাব-১২ অভিযানে নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের ৩ সদস্য আটক

atok
❏ বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: চলনবিলের সিংড়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নকল স্বর্ণের মূর্তিসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২।

আজ বুধবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সকল তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২।

র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষকে ব্রোঞ্জের মূর্তিকে স্বর্ণের মূর্তি বলে প্রলুদ্ধ করতো। পরে তাদের সম্পূর্ন ভাবে প্রতারকের ফাঁদে ফেলে মোটা অংকের টাকা নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে রাখতো এবং টাকা আত্মসাৎ করে ছেড়ে দিত।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নাটোর জেলার সিংড়া থানাধীন পিপুলসন গুচ্ছ গ্রাম হতে নকল মূর্তি ক্রয় -বিক্রয় প্রতারক চক্রের ওই ৩ সক্রিয় সদস্যকে আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলার পিপুলসন গ্রামের মৃত রুস্তম সরকারে ছেলে শাহীন আলী, জোরাব আলীর ছেলে রাশেদুল ইসলাম এবং আব্দুল মান্নান সরকারে স্ত্রী সুফিয়া বেগম।

এ সময় তাদের নিকট থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ৭ টি নকল মূর্তি,স্বাক্ষরকৃত স্ট্যাম্প, ৩ টি চাকু, ১ টি চাপাতি এবং ১ টাকা মূল্যের ৪৭০টি কয়েন উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন