🕓 সংবাদ শিরোনাম

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়ি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

সিরাজগঞ্জে করোনার টিকা দানকারীদের প্রশিক্ষণ শুরু

sirajgonj 7
❏ বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে টিকাদানকারীদের দুই দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের সভাকক্ষে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা.জাহিদুল ইসলামের সভাপতিত্বে করোনা ভ্যাকসিন ব্যবহার ও কার্যক্রম বিষয় আলোচনা করা হয়। এ সময় বিভিন্ন দফতরের উর্দ্ধাতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জের জন্য বরাদ্দকৃত ৯৬ হাজার ডোজ ভ্যাকসিন গ্রহণ করা হয়েছে। এগুলো প্রয়োগের জন্য অর্ধ-শতাধিক টিকাদানকারীকে দুই দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে।

প্রশিক্ষনে সিরাজগঞ্জ পৌরসভা ও সদরের ১৯ কেন্দ্রের জন্য করোনা ভাইরাস এর টিকা প্রয়োগকারীগণ অংশ নেন। সবকিছু ঠিক থাকলে ৭ ফেব্রুয়ারি সিরাজগঞ্জে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন