গোপালপু‌রে বিদ্রোহী মেয়র প্রার্থী হওয়ায় গিয়াসকে আ.লীগ থেকে বহিষ্কার

১১:১৫ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৪, ২০২১ ঢাকা
gopalpur

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- দ‌লের শৃঙ্খলা ভে‌ঙে দলীয় প্রার্থীর বিরু‌দ্ধে বি‌দ্রোহী মেয়র প্রার্থী হওয়ায় দল থে‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে গোপালপুর উপ‌জেলা আওয়ামী লী‌গের সদস‌্য ই‌ঞ্জিনিয়ার খন্দকার গিয়াস উ‌দ্দিন‌কে।

বুধবার (৩ ফেব্রুয়া‌রি ) জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ফজলুর রহমান খান ফারুক ও সাধারন সম্পাদক এড. জোয়া‌হেরুল ইসলামের যৌথ স্বাক্ষ‌রিত চি‌ঠি‌তে তা‌কে ব‌হিস্কার করা হয়। বিষয়টি জেলা আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক র‌ফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

ব‌হিস্কারা‌দেশ চি‌ঠি‌তে বলা হয়, বাংলা‌দেশ আওয়ামী লী‌গ কেন্দ্রীয় কার্যনির্বাহী সিদ্ধান্ত মোতা‌বেক আগামী ১৪ ফেব্রুয়া‌রি জেলার গোপালপুর পৌরসভার দলীয় প্রার্থীর বিরু‌দ্ধে দ‌লের শৃঙ্খলা ভঙ্গ ক‌রে পৌরসভায় বি‌দ্রোহী মেয়র প‌দে নির্বাচ‌নে অংশগ্রহণ করায় উপ‌জেলা আওয়ামীলী‌গের সদস‌্য ই‌ঞ্জি‌নিয়ার খন্দকার গিয়াস উ‌দ্দিন‌কে ব‌হিস্কার করা হয়। এছাড়া আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক প‌রিচয়সহ দ‌লীয় সকল প‌রিচয় প্রদান থে‌কে বিরত থাক‌তে নি‌র্দেশ দেয়া হয় চি‌ঠি‌তে।

জেলা আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক র‌ফিকুল ইসলাম ব‌লেন, গোপালপুর পৌরসভার নির্বাচ‌নে মেয়র প‌দে বি‌দ্রোহী প্রার্থী হি‌সে‌বে না দাড়া‌তে বারবার নি‌র্দেশ প্রদান কর‌লেও তি‌নি মা‌নেননি। দলীয় সিদ্ধা‌ন্তের বাই‌রে গি‌য়ে তি‌নি নির্বাচ‌নে অংশগ্রহণ করায়‌ দ‌লের শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে তা‌কে ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে।

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১