🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

সরকারি চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে নোয়াখালীতে ট্রলার ডুবি

trolar
❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৪, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর হাতিয়ার চানন্দি ইউনিয়নের ক্যারিংচর সংলগ্ন মেঘনা নদীতে সরকারি চাল ও গ্যাস সিলিন্ডার নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এই দুর্ঘটায় ট্রলারের মাঝিসহ ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৬ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায়, হাতিয়া হরনী ইউনিয়নের চেয়ারম্যান ঘাট থেকে ৫০টি গ্যাস সিলিন্ডার ও ১৫৯ মেট্রিকটন সরকারি চাল নিয়ে আল্লাহর দান দামে একটি ট্রলার তমরুদ্দিনের উদ্দেশ্যে রওয়ানা হয়। ট্রলারটি ক্যারিংচর এলাকায় মেঘনা নদীর প্রবল স্রোতে ডুবে যায়।

ট্রলারটিতে মাঝি মাল্লা ছাড়া কোন যাত্রী ছিল না। তাদের পাশ্ববর্তী একটি ট্রলার এসে উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত জানান, ডুবে যাওয়া ট্রলারের মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন