🕓 সংবাদ শিরোনাম

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়ি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৪


❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৪, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মাদারীপুরে ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগের এক নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার পখিরা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জি, তার তিন সহযোগী জুবায়ের হাওলাদার, রানা বেপারী ও মাহবুব তালুকদার। তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সদর ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার পখিরা এলাকা থেকে নিজস্ব প্রাইভেটকারে স্থানীয় লোকমান মালোতের ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিল। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে ধাওয়া দিলে তারা সেখান থেকে দ্রুত সটকে পড়ে। পরে টইল পুলিশকে জানালে পুলিশ গতিরোধ করে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ ও ছাগল উদ্ধার করা হয়েছে।

এদিকে এলাকাবাসী জানান, গত দুই মাসে ওই এলাকা থেকে আরও পাঁচটি ছাগল খোয়া গেছে। তুহিন ও তার সহযোগী এই চুরির সাথে জড়িত বলে অভিযোগ স্থানীয়দের। তবে, এ ঘটনার সাথে জড়িত নন বলে দাবি করেছেন আটক ছাত্রলীগ নেতা তুহিন দর্জি।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক বলেন, দোষ প্রমাণিত হলে তুহিন দর্জির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে, বিষয়টিতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, ছাগল চুরির অভিযোগে পখিরা এলাকা থেকে চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন