ফ‌রিদপু‌রে বিএনপি নেত্রী শায়লার শীতবস্ত্র বিতরণ

১০:৩৪ পূর্বাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১ ঢাকা
tran

হারুন-অর-রশীদ, ফ‌রিদপুর প্র‌তি‌নি‌ধি: ‘শীতার্ত গরীব ও অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসুন’- বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমানের এই আহবানে সাঁড়া দিয়ে গরীব, অসহায় ও শীতার্ত মানুষের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহরিয়া ইসলাম শায়লা।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকালে ফ‌রিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালীগ্রামে প্রায় ১ হাজার প‌রিবা‌রের মা‌ঝে এই শীত বস্ত বিতরণ ক‌রেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহরিয়া ইসলাম শায়লা।

শীতবস্ত্র বিতরণকা‌লে শায়লা বলেন, প্রচন্ড শীতে অসহায় শীতার্তদের মাঝে আমা‌দের প্রত্যেকেরই উচিত তাদের পাঁশে দাঁড়ানো। বিএনপি চেয়ারপার্সন, সা‌বেক তিন বারের প্রধানমন্ত্রী, আপোষহীন নেত্রী ‌খালেদা জিয়া যখন মুক্ত ছিলেন, তিনি প্রতি বছরই শীতার্ত মানুষের পাঁশে দাঁড়াতেন। শীত বস্ত্র বিতরণ করতেন। তিনি এখন গৃহবন্দি। আমা‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১/১১ সরকারের নির্যাতনের শিকার হয়ে বিদেশে আছেন। তাদের পক্ষ থেকে আমরা শীতার্ত অসহায় মানুষের পাঁশে দাঁড়িয়েছি। নিপীড়ন নির্যাতন সহ্য করেও  আমরা মানব কল্যাণে কাজ করে যাচ্ছি। আমার এই সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপ‌জেলার চান্দ্রা ইউ‌নিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. তাজ্জুক চোকদার, প্রচার সম্পাদক কুদ্দুছ মোল্লা, সদরপুর উপ‌জেলা ছাত্রদল নেতা মশিউর রহমান, পৌর ছাত্রদ‌লের আহবায়ক আবির হাসান, ভাঙ্গা উপ‌জেলা ও পৌর বিএন‌পি, ছাত্রদল, যুবদলের নেতৃবৃন্দ।

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১