সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নিবেন ডাঃ রফিকুল

১:৫৫ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১ সিলেট
rofiqul

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- আগামীকাল রবিবার (৭ ফেব্রুয়ারি) সুনামগঞ্জে সর্ব প্রথম করোনার ভ্যাকসিন (টিকা) নেবেন ডাঃ রফিকুল ইসলাম।

সাধারণ মানুষের ভয় দূর করতে আগ্রহী করার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের আরএমও ডাঃ মোহাম্মদ রফিকুল ইসলাম এ ভ্যাকসিন (টিকা) নিচ্ছেন।

এ তথ্য নিশ্চিত করে সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন জানান, ডাঃ রফিকুল ইসলাম টিকা নিতে আগ্রহী, আমি মনে করি এটা এ জেলার মানুষের জন্য একটা ইতিহাস হয়ে থাকবে। সুনামগঞ্জের মানুষকে বলতে চাই গুজবে কান দেবেন না।

এ বিষয়ে সদর হাসপাতালের আরএমও ডাঃ রফিকুল ইসলাম জানান, আমি প্রথমে করোনার টিকা নেয়ার জন্য প্রস্তুত। আমার কোনও ভয় কাজ করছে না বরং প্রথমে করোনার টিকা নিতে পেরে খুব আনন্দ লাগছে। করোনার টিকাই পারে আমাদেরকে নিরাপদ রাখতে, করোনা থেকে বাঁচাতে।

তিনি সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে যার মহতি উদ্যোগে বাংলাদেশ করোনা ভ্যাকসিন পেয়েছে।