সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চরফ্যাসনে অস্ত্রসহ ডাকাত আটক

৩:১৯ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১ বরিশাল
atok

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: ভোলার চরফ্যাসনে সঙ্গবদ্ধভাবে ডাকাতিকালে জনতার হাতে এক ডাকাত আটক হয়েছে। পরে জড়িত থাকার সন্দেহে মোটরসাইকেল চালককে আটক করে পুলিশ।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত ২টায় উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ডের কালাম মৌলভী বাড়িত থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ডাকাত পার্শ্ববর্তী উপজেলা লালমোহন রমাগঞ্জ ২নং ওয়ার্ডের বাসিন্দা মুসলিমের ছেলে আবু জাহের (৩৯) ও একই এলাকার সহযোগী কামাল (২৮)।

সূত্রে জানা যায়, চরফ্যাসন উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ডে কালাম মৌলভী বাড়িতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে দেশিও ধারালো অস্ত্রসহ স্থানীয়রা আটক করে। পরে চরফ্যাসন থানা থেকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে মোটরসাইকেল চালককেও আটক করা হয়।

ভুক্তভোগী ব্যবসায়ী মো. টুটুল বলেন, শুক্রবার রাত ২টার সময় আমাদের বাসায় সঙ্গবদ্ধ ডাকাতদল দরজা ভেঙ্গে আমার বাবা কালাম মৌলভীকে অচেতননাশক স্প্রে দিয়ে অচেতন করে এক লাখ ১০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমাদের পিকআপ ড্রাইভার ইসমাইল ও সুজন দেখে ফেলে। এসময় দুই ডাকাত পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় একজনকে আটক করতে সক্ষম হই।

এসআই মো.পনির খান বলেন, স্থানীয়রা এক ডাকাতকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়ে আসে। এছাড়াও এঘটনায় জড়িত থাকার সন্দেহে এক মোটরসাইকেল চালককে আটক করা হয়। এসময় তার মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলার প্রস্তুতি নেয়া হবে।