🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

রাঙামাটিতে আসবাবপত্র সমিতির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা

সভা
❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১ চট্টগ্রাম

রাঙামাটি সংবাদদাতা- রাঙামাটিতে আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক ৭ম ব্যবস্থাপনা পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড আয়োজনে রাঙামাটি শহরের পলওয়ে পার্কে এই অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মো: মিজানের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

সভায় বক্তারা বলেন, আসবাবপত্র ব্যবসায়ী শিল্পের সাথে বিশাল একটি জনগোষ্ঠী জড়িত। ফার্নিচার শিল্প (আসবাবপত্র) এখন দেশের অন্যতম সম্ভাবনাময় খাত। ক্রমেই দেশীয় ফার্নিচার শিল্প সমৃদ্ধির পথে এগোচ্ছে। একসময় আমদানি করে চাহিদা পূরণ করা হলেও এখন ঘটছে তার উল্টো। বর্তমানে রাঙমাটির তৈরী ফার্নিচার স্থানীয় চাহিদা পূরণের পর রপ্তানি করা হচ্ছে দেশের বিভিন্ন জায়গায়। আসবাবপত্র শিল্পকে আন্তর্জাতিক ভাবে তুলে ধরতে হলে শ্রমিকদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে তুলতে হবে।

এসময় আসবাবপত্র ব্যবসায়ী জড়িত শ্রমিকদের প্রশিক্ষণের ব্যাপারে প্রয়োজনীয় গ্রহন আশ্বাস দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান।

অনুষ্ঠান শেষে আসবাবপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর প্রতিষ্ঠাতা ৫জন সদস্যকে সম্মাননা স্বারক প্রদান করা হয় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন