মাছ ধরতে গিয়ে খালে পড়ে যুবকের মৃত্যু

১০:৫৬ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১ ময়মনসিংহ
mymensing news

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকায় খালে বরশী দিয়ে মাছ ধরার সময় মৃগী রোগে পানিতে পড়ে জসিম মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে জেলার ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই এলাকার মৃত তারা মিয়ার ছেলে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খালের পানি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সে তার মায়ের সাথে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আরিফ মিলের ৪ নম্বর গেইট সংলগ্ন আবুল কালামের বাসায় ভাড়া থাকতো। মায়ের মসজিদ এলাকায় এস.এম.সি ফ্যাক্টরী সংলগ্ন ব্রিজের পূর্বপাশে আমতলি বিলাইজুরি খাল রয়েছে। এখানে সকাল ১০টার দিকে মাছ মারার উদ্দেশ্যে বাসা থেকে বরশী নিয়ে যায়। খালে মাছ ধরার সময় হঠাৎ মৃগী রোগ উঠলে পানিতে পড়ে ওই যুবকের মৃত্যু হয়। খালের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ভালুকা মডেল থানার (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, নিহত জসিমের মৃগী রোগ থাকায় পানিতে পড়ে মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।