🕓 সংবাদ শিরোনাম

তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়িকর্ণফুলীতে ‘কেইপিজেড লেকের’ বাঁধ ভেঙে দৌলতপুর প্লাবিতনোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি, আটক ৬২৪ ঘন্টায় আরও ২৬৪ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

রাঙামাটির কাপ্তাইয়ে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ১, আহত ৫

car-
❏ রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি থেকে- রাঙামাটির কাপ্তাইয়ে চাঁদের গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে পাহাড়ের নিচে খাদে পড়ে প্রিয়ধন তনচংঙ্গ্যা নামক ১২ বছর বয়সী এক ছেলে নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ৫ জন।

আহতরা হলেন-উপায়নন্দ ভিক্ষু (৫৫), কৈয়া মালা তনচংঙ্গ্যা (৮০), মূল্যকুমার তনচংঙ্গ্যা (৪৫),পরানজয় তনচংঙ্গ্যা (৩৭) ও সুফল কালাচাঁন তনচংঙ্গ্যা (১১)।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে কাপ্তাই ৪নং ইউনিয়ন এলাকাধীন ২নং ওয়ার্ডের মোহনলাল কার্বারী পাড়ায় ভাঙ্গামোড়া নামক দূর্গম পাহাড়ি সড়কে নাম্বার বিহীন যাত্রীবাহি চাঁদের গাড়ি পাহাড়ের নিচে পড়ে এই দুর্ঘটনার ঘটে।

ঘটনার পরপরই স্থানীয় এলাকাবাসী হতাহতদের উদ্ধার করে কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে আহতদের উন্নত চিকিৎসার জন্য রাতে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন