🕓 সংবাদ শিরোনাম

ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যুশিশু শিক্ষার্থীরা যখন ক্রেতা-বিক্রেতা!কেরানীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

সিরাজগঞ্জে করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু, প্রথম নিলেন এমপি হাবিবে মিল্লাত

vaxin
❏ রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০২১ ময়মনসিংহ

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে করোনার ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। রবিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে এ ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করা হয়।

করোনা ভ্যাকসিনের টিকা নিয়ে শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ ২ আসনের এমপি হাবিবে মিল্লাত মুন্না।

প্রথম পর্যায়ে জেলার স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধাসহ সরকারি কাজে নিয়োজিত সকলকে ভ্যাকসিন এর আওতায় আনা হয়েছে। পর্যায়ক্রমে তা সাধারণ মানুষের মাঝে প্রয়োগ করা হবে। চার সপ্তাহ পর করোনার দ্বিতীয় ডোজ দেয়া হবে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন অফিসার।

সিরাজগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জের জন্য বরাদ্দকৃত ৯৬ হাজার ডোজ ভ্যাকসিন গ্রহণ করা হয়েছে। মোট ৩৩টি বুথে এ কার্যক্রম চলবে। ইতিমধ্যে ৩,৩৪৮ জন্য টিকা নিতে আগ্রহীরা নিবন্ধন সম্পূর্ন করেছেন।

‘ভ্যাকসিন যেন কোন মতেই মিস ইউজ না হয় এই জন্য স্বাস্থাকর্মীদের ভ্যাকসিন দেয়ার প্রশিক্ষণ হয়েছে’ বলেন ডাঃ জাহিদুল ইসলাম।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন