🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

করোনার টিকা নিলেন ডা. জাফরুল্লাহ, সবাইকে নেওয়ার আহ্বান

jaforullah
❏ রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- দেশব্যাপী টিকাদান কর্মসূচির শুরুর দিনেই টিকা নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএসইউ) ভ্যাকসিন সেন্টারে করোনার টিকা নেন এই চিকিৎসক।

টিকা নেওয়ার পর প্রতিক্রিয়ায় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ভালো আছি। কোনো ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি যখনই আপনার তারিখ আসবে টিকা নেবেন। এটা আপনাদের কর্তব্য।

‘প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকাটা নিয়ে যান তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এ টিকা প্রত্যেকের। আমার রিকশাওয়ালা ভাই, বাড়ির কাজ করেন, সাধারণ মানুষ যেন টিকা পাওয়ার সুবিধা পায়।

তিনি আরো বলেন, যারা অবস্থাবান না, সাধারণ মানুষেরই এই টিকাটা বেশি দরকার। এখানে ব্যবস্থাপনা খুবই ভাল হয়েছে। বিএসএমএমইউর সব কর্মীকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, বিএসএমএমইউর প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম।

রোববার রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে শুরু হয়েছে করোনার টিকাদান কার্যক্রম। প্রথম দিনে ঢাকাসহ সারা দেশে এক হাজার পাঁচটি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেয়া হচ্ছে। সকাল ৮টা থেকে টিকাদান শুরু হয়েছে। চলবে টানা দুপুর আড়াইটা পর্যন্ত।

আজ ঢাকায় ৫০টি কেন্দ্রে টিকা দেয়া হচ্ছে। এর মধ্যে উত্তর সিটি করপোরেশন এলাকায় ২১ ও দক্ষিণে ২৯ কেন্দ্র। এসব কেন্দ্রে ২০৬টি টিম কাজ করছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন