🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

চাঁদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সেলিম খান


❏ রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০২১ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুর সদর উপজেলায় ইউপি চেয়ারম্যান সেলিম খানসহ ১৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন অফিস সময়ের কন্ঠস্বরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন ওই ইউপির বর্তমান চেয়ারম্যান লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম খান এবং ৯টি ওয়ার্ডে সংরক্ষিত পদে তিনজন নারী ও সাধারণ সদস্য পদে ৯ জন। এদিন অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

পরদিন বৃহস্পতিবার তাঁদের মনোনয়নপত্র যাচাই-বাছাই নিশ্চিত হলে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন বলে ঘোষণা দেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।

সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে দুলাল মিয়া, ২ নম্বর ওয়ার্ডে মনির শেখ, ৩ নম্বর ওয়ার্ডে সফিক রাঢ়ী, ৪ নম্বর ওয়ার্ডে হারেজ মজুমদার, ৫ নম্বর ওয়ার্ডে হারুনুর রশিদ, ৬ নম্বর ওয়ার্ডে শাহ আলম মাঝি, ৭ নম্বর ওয়ার্ডে হাবিবুর রহমান, ৮ নম্বর ওয়ার্ডে ফারুক মাঝি ও ৯ নম্বর ওয়ার্ডে জহির হাওলাদার নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে যথাক্রমে হোসনেয়ারা বিউটি, সংরক্ষিত ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডে হাসিনা বেগম এবং সংরক্ষিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সিমা আক্তার নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কার্যালয় জানায়, ২৮ ফেব্রুয়ারি এই ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা ছিল। এর আগে ২০১১ সালে এই ইউনিয়নে মো. সেলিম খান চেয়ারম্যান নির্বাচিত হন।

পরে ২০১৬ সালে নির্বাচন হওয়ার কথা থাকলেও সীমানা জটিলতা মামলার কারণে দীর্ঘদিন নির্বাচন স্থগিত থাকে। গত ৩০ জানুয়ারি মো. সেলিম খানকে তৃণমূলের সমর্থনে কেন্দ্র থেকে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন