🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৩ জন নিহত

lash
❏ রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি- সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে ট্রাক ও বাস চাপায় পুত্র-কন্যাসহ স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় রিক্সা চালক গুরুতর আহত হয়েছে।

রোববার (০৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে শহরের এস. বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইফাত সুলতানা রুনী খাতুন (৩০) বনবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী। তার ছেলে মাসফুখুর রহমান আদি (১২) ও মেয়ে সায়েবা (৬)।

স্থানীয়দের বরাত দিয়ে কাউন্সিলর আরজু জানান, নিহত রুনী চশমা মেরামতের জন্য ছেলে ও মেয়েকে নিয়ে অটোরিকশা যোগে শহরে যাচ্ছিলেন। এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌঁছলে যাত্রাবাহী একটি বাস ট্রাককে ওভারটেক করছিল। এ সময় বাসটি অটোরিকশাটিকে চাপা দিলে অটোরিকশাটি ট্রাকের মুখোমুখি হয়ে ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু আদিসহ রুনী মারা যান।

এতে গুরুতর আহত হয় চালক ও রুনীর মেয়ে সায়েবা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক সায়েবাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন