টিকা নিবেন ঢাকায়, এমপি ফটোসেশন করলেন ব্রাহ্মণবাড়িয়ায়

১০:৩৮ পূর্বাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৮, ২০২১ আলোচিত বাংলাদেশ
shuli

সময়ের কণ্ঠস্বর, ব্রাহ্মণবাড়িয়া- ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনার টিকাকেন্দ্রে গিয়ে ফটোসেশন করে আলোচনার জন্ম দিলেন সংরক্ষিত আসনের সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের এক নম্বর যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ।

আজ রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাকেন্দ্রে এমনটি করেন।

এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া প্রমুখ।

তবে এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম বলেন, তিনি জাতীয় সংসদ ভবনে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। এ কারণে এখানে তিনি টিকা নেননি।

তবে ফটোসেশন নিয়ে সংসদ সদস্য ‘ঢং’ হিসেবে আখ্যায়িত করেছেন। গণমাধ্যমকর্মীকে তিনি বলেন, ‘আমি টিকা নেইনি। তবে খেয়াল করলে দেখবেন কাভার লাগানো। নার্সরা ‘ঢং’ করছিল। ওই দিদিটা (নার্সরা) একটু মজা করতেছিলো।’

একজন সংসদ সদস্য হিসেবে তিনি এমনটা করতে পারেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যিনি টিকা নেবেন ও দেবেন তাদেরকে দেখানোর জন্য এটা করা হয়েছে। কে ছবি তুলেছে সেটা আমি জানি না। এখন ভেতরে যদি কেউ লুকিয়ে ছবি তুলে তাহলে কি করবো।

এমপির এমন ফটোসেশনের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। বিষয়টি বিকালের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই করছেন নানান মন্তব্য। এমপির এমন আচরণ হাস্যকর ও পাগলামি বলেও মন্তব্য করা হচ্ছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উম্মে ফাতেমা নাজমা বেগম এমপি।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, সাংসদ উম্মে ফাতেমা টিকা গ্রহণ করেননি। তবে ফটোসেশনটি হয়েছে শুধু তার আগ্রহের কারণে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো.একরাম উল্লাহ বলেন, বিষয়টি আমার জানা নেই। আমি খোঁজখবর নিয়ে জানাচ্ছি।