সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাগুরায় পাখি ধরাকে কেন্দ্র করে মারামারি, নারীসহ আহত ৬

৬:৩০ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৮, ২০২১ খুলনা
magura

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুর উপজেলার বাবাখালীতে পোশা পাখি ধরাকে কেন্দ্র করে প্রতিবেশীর সঙ্গে মারামারিতে নারীসহ ৬ জন আহত হয়েছে। সোমবার (০৮ ফেব্রুয়ারি) মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের বাঁশোগ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও আহতদের পারিবার সূত্রে জানা যায়, সোমবার আজিজার মোল্যা (৫৮) নামে এক মুদি দোকান ব্যবসায়ীর একটি পোশা পাখি তার প্রতিবেশী কুটি মিয়ার বাড়ীতে আসলে কুটির মিয়ার বাড়ীতে বড় হওয়া এতিম শিশু রাসেল (৯) সখের বসে পাখিটি ধরে।

এতে আজিজারের লোকজন ক্ষিপ্ত হয়ে কুটি মিয়ার পরিবারের লোকজনের উপর হামলা করলে এতে নারীসহ অনন্ত ৫ জনকে আহত হয়। আহতরা হলেন কুটি মিয়া মোল্যা (৩২) তার ভাই জিবলু মোল্যা (৩৬) কিবির মোল্যা (৩৮) চাঁচাতো ভাই কবির মোল্যা (৪০), মা ছিয়ারণ বেগম (৬০) তাদের সকলকে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কিবিরের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এদিকে মারামারির সময় আজিজারও আঘাতপ্রাপ্ত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা যায়।

জানা যায়, আজিজার মোল্যা ও কুটি মিয়ার সম্পর্কে আপন ফুপাতো ভাই। তাদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এ ঘটনার আগে আজিজারের বিরুদ্ধে জমিজমা নিয়ে একটি মামলাও করে কুটি মিয়ার পরিবার।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, ঘটনাটি জেনেছি। তবে এ বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।