সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পুলিশের পোশাক পড়ে ভয়াবহ প্রতারণা করতেন তিনি

৬:৪৩ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৮, ২০২১ ময়মনসিংহ
atok

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার- ময়মনসিংহ নগরীর জয়বাংলা চত্তরের পাশ (শম্ভুগঞ্জ ব্রীজ) থেকে ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পুলিশের পোশাক পড়ে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎসহ লোকদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতেন তিনি।

গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম মোঃ মোকসেদ আলী (২৫)। তিনি ময়মনসিংহ সদরের চরকালিবাড়ী এলাকার মানিক মিয়ার ছেলে।

গ্রেপ্তারের পর পুলিশের একটি শার্ট, পুলিশের একটি প্যান্ট, পুলিশের দুইটি ক্যাপ, পুলিশের একজোড়া কেডস, পুলিশের মোটর সাইকেলের একটি এ্যার্লাম হর্ণ, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি ক্যাপ, একটি বাঁশি, একটি চাবীর রিং, একটি ভিভো নেভীব্লু রঙ্গের এনড্রয়েড মোবাইল সেট, নগদ ২ হাজার ৮২০ টাকা ও প্রতারণার কাজে ব্যবহার করা একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে (৭ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে নগরীর জয়বাংলা চত্তরের পাশ থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের মেজর (উপ-অধিনায়ক) মোঃ ফজলে রাব্বি বলেন, সে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এবং সাদা পোশাকে পুলিশের পরিচয় দিয়ে সাধারণ মানুষকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ করতেন।

এছাড়া অটো, ইজিবাইক ও সিএনজি চালকদের সাথে প্রতারণা করে টাকা আদায়সহ জেলার বিভিন্ন স্থানে সাধারন জনগণকে আটক করে পুলিশের পরিচয় দিয়ে নগদ অর্থ ও অপহরণ করে মুক্তিপণ আদায় করতেন। তার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।