টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

১১:৪৭ পূর্বাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৯, ২০২১ ঢাকা
Tangail news

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ২কেজি ৫শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২, সিপিসির-৩ এর সদস্যরা। সোমবার দিবাগত রাতে সদর উপজেলা হুগড়া থেকে তাদের গ্রেফতার করা হয়

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, সদর থানার হুগড়া ইউনিয়নের উত্তর হুগড়া গ্রামের মৃত-বারেক মোল্লার ছেলে মো. জামাল (৩২), ও মো. কানো মোল্লার ছেলে হরফ আলী (২৩)। এসময় ২কেজী ৫শ গ্রাম গাঁজা, ১টি মোবাইল এবং ২টি সিম কার্ডসহ হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব কমান্ডার জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে টাঙ্গাইল জেলার সদর থানার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে তারা জানায়। পরে প্রচলিত আইনে মামলা দায়ের করে টাঙ্গাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।