সংবাদ শিরোনাম
  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কক্সবাজারে ছিনতাই করে ফেরার পথে আটক ৩ ছিনতাইকারী

২:৩৯ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৯, ২০২১ চট্টগ্রাম
Cox's Bazar news

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ। এসময় ছিনতাই কাজে ব‍্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা ও ছিনতাইকৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার (৮ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের রামুর খুনিয়াপালংয়ের রাবেতা জামতল নামক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন রামু ক্রসিং হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আনোয়ারুল ইসলাম।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো, উখিয়ার জালিয়াপাড়া ১নং ওয়ার্ডের পশ্চিম পাইন্নাদিয়া এলাকার কবির আহমদের ছেলে দিদারুল আলম (২৭), একই এলাকার মঞ্জুর আলমের ছেলে মোজাম্মেল হক (২৫) ও উখিয়ার নতুন পাড়া রুমখা এলাকার মোহাম্মদ সফিকুর রহমানের ছেলে রফিক উদ্দিন (২৫)।

থানা সূত্র জানায়, একটি ছিনতাইকারী চক্র ছিনতাই শেষে নিরাপদে ফিরছে গোপন সংবাদে এমন তথ্য পেয়ে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের টহল ডিউটিতে থাকা এএসআই মো. ফয়েজ আহমদ ফোর্সসহ রামুর খুনিয়াপালংয়ের রাবেতা জামতল নামক স্থানে অবস্থান নেন। কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কে তল্লাশি চালিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হন তিনি।

রামু ক্রসিং হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইকারী দলের সদস‍্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। ধৃতদের উদ্ধারকৃত আলামতসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় সোপর্দ করা হয়েছে।