গাঁজা নিয়ে জামাইসহ শ্বশুর-শাশুড়ি আটক

১০:৩৮ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: পাঁচ কেজি গাঁজাসহ মোংলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে ধরা পড়েছেন স্বামী-স্ত্রী ও তাদের জামাই। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে শহরের বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামও জব্দ করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মো. কামরুজ্জামান।

আটককৃতরা হলেন, মৃত ওমর আলীর ছেলে মো. মাহাতাব (৪০), তার স্ত্রী বেবী বেগম (৩৫) এবং তাদের মেয়ের জামাই মো. রাসেল (২৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মো. কামরুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে আটককৃতরা গাঁজাসহ নানা রকম মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপনে জেলা পুলিশের ফোর্স নিয়ে মোংলার বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের বাসা থেকে গাজাঁসহ আটক করা হয়। আটককৃতরা পরস্পর আত্মীয় হন বলেও জানান তিনি।

কাজী মো. কামরুজ্জামান আরও বলেন, তারা যশোর থেকে গাঁজা ও ইয়াবা এনে তা মোংলাসহ এর আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। যার ফলে ওই এলাকার যুব সমাজ মাদকাসক্ত হয়ে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মো. কামরুজ্জামান বাদী হয়ে মোংলা থানায় আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ সালের ৩৬ (১) ১৯ এর (খ) ধারায় মামলা দায়ের করেন।