সংবাদ শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রমরাঙামাটির কাপ্তাই লেক থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে ৭টি তাজা ককটেল উদ্ধার!

১১:৩৩ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১ রাজশাহী
Sirajgonj news

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর ৭টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ ফেব্রুয়ারি) কায়েমপুর ইউনিয়ন থেকে বোমাগুলো উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার কায়েমপুর ইউনিয়নের বনগ্রাম দক্ষিন পাড়া কবরস্থানের পাশে বুধবার সকালে জনৈক মোঃ মজনুর স্ত্রী আঞ্জুয়ারা বেগম বেগুন ক্ষেতে বেগুন তুলতে যায়। তিনি মাটিতে পোতা একটি মাটির কলস দেখতে পায়। কলসটি তুলতেই ভেঙ্গে গিয়ে জর্দ্দার কৌটায় টেপ পেচানো ককটেল সাদৃশ্য বের হয়ে আসে।

পরে বিষয়টি জানাজানি হলে গ্রামবাসী শাহজাদপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়।

এসময় র‍্যাব-১২ এর ডিএডি মোস্তাক আহমেদের নেতৃত্বে র‍্যাব-১২ এর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে উদ্ধারকৃত ককটেল গুলো শাহজাদপুর থানায় নিরাপদে সংরক্ষণ করা হয়।

এ ব্যাপারে ওসি শাহিদ মাহমুদ খান সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রতি পক্ষকে ঘায়েল করার জন্য কেউ এগুলো মাটিতে পুতে রাখতে পারে। উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে, পরবর্তী সিদ্ধান্ত পরে জানানো হবে। এ ঘটনায় এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।