মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

১১:৩৫ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১১, ২০২১ ঢাকা
kumudini

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা এলাকায় নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহত নির্মাণ শ্রমিক মো. নাজমুল হোসেন (১৯) গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তনগর গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, পাকুল্যা এলাকার সুদেব পাল নামক এক ব্যক্তির নির্মাণাধীন ভবনে কাজ করছিলো নির্মাণ শ্রমিক নাজমুল। ভবন ঘেষেই ছিলো বিদ্যুতের লাইন। কাজের এক পর্যায়ে সে বিদ্যুতের লাইনের সাথে জড়িয়ে আহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ও স্বজনদের দাবি, পরিপূর্ণ নিরাপত্তা ব্যবস্থা না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে, এটি ভবন মালিকের হেয়ালিপনার জন্যই হয়েছে। পরিবারে উপার্জনক্ষম ছিলো শুধুই নাজমুল। এখন তার মৃত্যুতে নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি।

এ ব্যাপারে মির্জাপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসারের সাথে কথা হলে তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশের সুরতহাল প্রক্রিয়াধীন।