ঝালকাঠিতে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, প্রতিবেশি দাদা গ্রেপ্তার

১২:২৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১১, ২০২১ বরিশাল
atok

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি- ঝালকাঠির নলছিটিতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী দাদাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নলছিটি উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

নিপীড়নের শিকার শিশুটির বাবার অভিযোগ, বুধবার বিকেলে তাঁর ৪ বছর বয়সের শিশুকন্যা তাদের বাড়ির উঠানে বসেছিল। এ সময় প্রতিবেশি দাদা শহীন মীরা শিশুটিকে তাঁর ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে তখন লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শাহিন মীরা।

পরে বাড়ির পাশের একটি পুকুরে নিয়ে শিশুটির শরীর ধৌত করে তাকে ঘরে পাঠিয়ে দেয়া হয়। এ সময় শিশুটির জামা-কাপড় ভেজা দেখে তার মা জানতে চাইলে সে তাকে যৌন নিপীড়নের ঘটনাটি জানায়।

বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপীড়নের বিষয়টি প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়া গেছে। বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত শাহীন মীরাকে আজ কোর্টে প্রেরণ করা হবে।