সিরাজগঞ্জে তরিকুল হত্যা মামলায় বিদেশী পিস্তল ও গুলিসহ আরো দুইজন গ্রেফতার

sirajganj arrestefor murder

সিরাজুল ইসলাম শিশির,সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জে চাঞ্চল্যকর কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামী শাহাদৎ হোসেন বুদ্দিনের ছেলে, মামলার ৬নং আসামী সাব্বির হোসেন (২০) ও একই মামলার অপর আসামী পান্নু বেপারীর ছেলে রতন (২২)কে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে সদর উপজেলার খোকশাবাড়ি ফকিরতলা ও পৌর এলাকার কাঠেরপুল থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় সাব্বিরের নিকট থেকে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ থানা ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেলের এএসপি ¯িœগ্ধ আক্তার এতথ্য জানান। গ্রেফতারকৃত দুই আসামী শহরের সাহেদনগর বেপারী পাড়া মহল্লার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে,তিনি আরো জানান,গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষনার পর ৬নং ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলামকে একদল দুস্কৃঃতকারি  হত্যা করে পালিয়ে যায়। পরবর্তিতে নিহতের ছেলে বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করার পর এপর্যন্ত ১০ জন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। তবে হত্যা মামলার প্রধান আসামী শাহাদৎ হোসেন বুদ্দিনকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

 অতিরিক্ত পুলিশ সুপার জানান,তরিকুল হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামীদের আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসা করা হবে।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে,বলেন দ্রুততম সময়ের মধ্যে মামলার প্রধান আসামীসহ অন্যদের গ্রেফতার করা সম্ভব হবে এবং পুরিশের বিরুদ্ধে আসামী গ্রেফতারে কোন প্রকার অনিয়ম পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহা উদ্দিন ফারুকী,মামলার তদন্তকারী কর্মকর্তা তরিকুল ইসলাম,অভিযান পরিচালনায় থাকা এসআই সাইফুল ইসলাম,এসআই আবু জাফরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

◷ ১:২৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১১, ২০২১ রাজশাহী