বাসররাতে খাটে বসে স্ত্রী, বর ব্যস্ত কম্পিউটারে! ছবি ভাইরাল

◷ ৫:৪৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১১, ২০২১ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্ক: করোনাকালেই কোভিড-১৯ বিধি মেনে বিভিন্ন জায়গায় আয়োজিত হচ্ছে বিয়ের অনুষ্ঠান। বিয়েবাড়ি মানেই সেখানে ঘটবে নানান মজার ঘটনা। ওইসব ঘটনা আবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেও সময় নেয় না। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সে রকমই একটি ছবি।

ভাইরাল ওই ছবিটিতে দেখা যাচ্ছে, ফুলশয্যার দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন কনে। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি। কিন্তু কী করছেন তিনি? সেই নিয়েই অনেকে কৌতূহল প্রকাশ করতে থাকেন।

এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়। এক নেটিজেন টুইট করে লেখেন, ‘একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।’ কেউ আবার টুইট করেন, ‘একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।’

ইতোমধ্যে অনেকেই ছবিটি শেয়ার করেছেন। প্রত্যেকেই ছবিটির সঙ্গে নিজের মতো করে বক্তব্য রেখেছেন।

সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পেছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। সেই ঘটনার পর আবার এই ছবিটিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।