সিলেটে তামান্না হত্যা মামলার আসামী পারভীন কারাগারে

১১:৪১ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১ সিলেট
tamanna

আবুল হোসেন, সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর ১৭নং ওয়ার্ডের উত্তরকাজিটুলা এলাকায় তামান্না হত্যাকান্ডের সাথে জড়িত আরো এক আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) তামান্না হত্যা মামলার এজাহারর্ভূক্ত প্রধান আসামী আল মামুনের বোন ৩নং আসামী পারভিন বেগম আদালতে আত্মসপর্মন করে জামিন প্রার্থনা করে।

এসময় বাদী পক্ষের আইনজীবীরা নৃশংস তামান্না হত্যাকান্ডের ঘটনা আদালতের সামনে তুলে ধরলে মাননীয় বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. আবুল কাশেম আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। এই মামলার আরেক আসামী পারভীন বেগমের স্বামী এমরান এখনও কারাগারে। বাদী পক্ষের আইনজীবীরা হলেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও পিপি এডভোকেট মাসুক আহমদ ও আসামী পক্ষের আইনজীবীরা হলেন এডভোকেট জয়া ও এপিপি এডভোকেট গোপাল চন্দ্র।

গত ২৩ নভেম্বর সোমবার রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদি হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং ৫৮)। মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করে এই মামলা করেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ নভেম্বর দুপুর দেড়টায় নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার তালাবদ্ধ একটি কক্ষ থেকে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।