সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগে শিশুসহ গ্রেফতার ৪

১১:৫১ পূর্বাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১ ময়মনসিংহ
atok

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার- ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ১২ বছর বয়সী এক শিশুসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে পর্নোগ্রাফি ব্যবসায়ে ব্যবহৃত কম্পিউটার, মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রফিক (২০), নুর মোহাম্মদ (৪০), মোঃ শরিফুল আলম (১৯) ও মোঃ লিখন (১২)।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টায় ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এর আগে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে সাতটার দিকে নগরের রামবাবু রোডের আলীমন প্লাজা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ কার্যালয়ের সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান, তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে অশ্লীল ছবি ও ভিডিও ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে ছড়িয়ে আসছিল এবং পর্নোগ্রাফি সিডি ক্রয়-বিক্রয়ে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রামবাবু রোড আলীমন প্লাজার বিভিন্ন কম্পিউটার (সাইবার ক্যাফে) দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে পর্নোগ্রাফি ব্যবসায়ে ব্যবহৃত কম্পিউটার, মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।