সংবাদ শিরোনাম

যতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

জামালপুরে র‌্যাবের হাতে জাল মার্কিন ডলারসহ যুবক গ্রেফতার

৭:৫৭ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ১৪, ২০২১ ময়মনসিংহ
Jamalpur Rab news

জামালপুর প্রতিনিধি: জামালপুরের র‌্যাব-১৪ (সিপিসি-১) অভিযান চালিয়ে জিয়াউল হক (৩৫) নামের জাল ডলার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এম এম সবুজ রানার নেতৃত্বে জামালপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জিয়াউল জেলার দেওয়ানগঞ্জ উপজেলার কুতুবের চর গ্রামের মৃত জসি ব্যাপারীর ছেলে।

তার কাছ থেকে ৩ হাজার ৯০ ডলারের জাল মার্কিন নোট ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ডলারের বাংলাদেশি টাকায় বর্তমান বাজার মূল্য ২ লাখ ৬২ হাজার ৬৫০ টাকা।

‌র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সহকারী পুলিশ সুপার) এম এম সবুজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদর উপজেলাধীন জামালপুর রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বের পানশি কনফেকশনারী দোকানের সামনে অভিযান চালানো হয়। এ সময় ডলারগুলো জব্দ ও জড়িত জিয়াউলকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।