সংবাদ শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে ইপিজেড বস্তিতে ভয়াবহ আগুন, বৃদ্ধের মৃত্যু

১:৩২ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৬, ২০২১ চট্টগ্রাম
fire

চট্টগ্রাম প্রতিনিধি- চট্টগ্রামের ইপিজেড এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৩টায় লাগে। ভয়াবহ সেই আগুন নেভাতে কাজ করে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট। কয়েকঘণ্টার চেষ্টায় মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে তা নিয়ন্ত্রণে আসে।

আগুন লাগার পর বয়স্ক এবং অসুস্থ থাকায় বৃদ্ধ নওশের ঘর থেকে বের হতে না পারায় পুড়ে অঙ্গার হন। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক নিউটন দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে আগুন কীভাবে লেগেছে সে বিষয়ে প্রাথমিকভাবে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস। তদন্ত করে দেখা হবে।

বস্তিবাসীর পক্ষ থেকে অবশ্য বলা হচ্ছে, শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত। আগুনে ওই বস্তির প্রায় ৫০টি ঘর পুড়ে গেছে। বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন-যাপন করছে রেলওয়ে বস্তিবাসী।