সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক উল্টে চালকসহ ২ জন নিহত

road

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালকসহ ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বন্দর সংলগ্ন মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে ট্রাক চালক সজীব মৃধা (২৩) ও ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে ট্রাক শ্রমিক শাহিন (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বরিশালগামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চালক সজীব মৃধা ট্রাকের ভিতর চাপা লেগে ঘটনাস্থলেই নিহত ও ট্রাক শ্রমিক শাহিনসহ ২ জন গুরুতর আহত হন।

আহত ট্রাক শ্রমিকদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালে নেয়া হলে শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে ফরিদপুরের ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যানচলাচল স্বাভাবিক করে।

◷ ৫:১৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৮, ২০২১ ঢাকা